বাৎসরিক বাংলা রাশিফল -২০১২>>মিথুন রাশি

মিথুন রাশি, ২০১২ সাল কেমন যাবে?
মিথুন রাশির আদ্যক্ষর : ক , কা , কি , কী , কু , ছ , ছে , ছো । 

কখন আপনার অর্থ আসবে?
১। লগ্নের পঞ্চমে শুক্র বক্রী না হয়ে অবস্থান করলে এবং একাদশে শনি থাকলে, অর্থচিন্তা আপনার থাকবে না।
২। এখন আপনার কি দশা আছে দেখুন। দ্বিতীয়, চতুর্থ, পঞ্চম, নবম ও একাদশপতির দশাতে অর্থ হাতে আসে। তবে কথা হলো উপরোক্ত যে কোন পতির দশাই চলুক, রাশিচক্রে সেই গ্রহটি শুভ থাকার দরকার। তাছাড়া দশাধিপতি থেকে অন্তর্দশাপতি দ্বাদশে যদি থাকে, তাহলে অশুভ।
৩। ব্যবসাদারদের অষ্টমপতির দশায় বা অন্তর্দশায় আর্থিক অবস্থা শুভ ফল দেবে।
৪। সপ্তমপতির মহাদশা কালে যদি সপ্তম, অষ্টম, দশম, একাদশ, পঞ্চম বা তৃতীয়পতির অন্তর্দশা হয়, তাহলে ব্যবসায় খুব লাভ হবে।
৫। ষষ্ঠপতির দশায় শ্রমিকগণ বেশী উপার্জনে সক্ষম হতে পারেন।
৬। দ্বিতীয়, চতুর্থ, পঞ্চম, অষ্টম, নবম ও একাদশপতি গোচরে ভ্রমন সময়ে নিজেদের স্বক্ষেত্রে বা একে অপরের ক্ষেত্রে অথবা কোনও কোনও ক্ষেত্রে (ষষ্ঠ, অষ্টম ও দ্বাদশ ছাড়া) অপরের সঙ্গে মিলিত হলে, প্রচুর অর্থ হাতে আসবে।
৭। বৃহস্পতি ও শনির অবস্থানের জন্য যখন সিংহাসন যোগ হবে, তখন প্রচুর অর্থ হাতে আসতে পারে।
৮। দ্বিতীয়পতি যদি দশমে গোচরে চলে আসে ও সেই সময় যদি বৃহস্পতি বা শনি দশম স্থানে থাকে, প্রচুর অর্থ হাতে আসবে।
৯। দশমপতি যে সময়ে ধনস্থানে আসে, বৃহ্সপতি সেইসময় ধনস্থানে থাকলে প্রচুর অর্থ উপার্জন হবে। তবে ধনুলগ্নের পক্ষে এইরকম আয়-উপার্জন সম্ভব হবে না।

২০১২ মিথুন রাশির বার্ষিক ভবিষ্যৎ ফল 
স্বাস্থ্য: বর্ত্তমান বছরে আপনার শরীর খুব একটা ভালো যাবে না। শ্লেষ্মাজনিত রোগে ভুগতে পারেন। ঠান্ডা আপনার প্রধান শত্রু। ঋতু পরিবর্তনের সময়গুলিতে সাবধানে থাকার চেষ্টা করবেন। আহার সংযম ও ঠিক সময়মত খাওয়ার অভ্যাস না করলে অম্লজনিত রোগে কষ্ট পাবেন। বছরের শেষদিকে শ্বাসজনিত রোগে শয্যাশায়ী হতে পারেন।
পারিবারিক ক্ষেত্র: আপনি সবার সঙ্গে মিলেমিশে থাকতে পারেন বলে সংসারে শান্তি বজায় থাকবে। ভাই-বোনের প্রতি স্নেহ-মমতা থাকলেও মাঝে মধ্যে মতানৈক্য দেখা দিতে পারে। তবে তারা আপনাকে সব সময়ই সহযোগিতা করবে। পিতার সঙ্গে সদ্ভাব থাকলেও একটা দুরত্ব বজায় থাকবে। মায়ের স্নেহ ও সহানুভূতি সব সময় পাবেন। আপনার দ্বি-স্বভাবযুক্ত মানসিকতার ফলে দাম্পত্য জীবনে খুব একটা সুখী হবেন না আত্মীয়দের সঙ্গে খুব একটা ঘনিষ্ট যোগাযোগ থাকবে না। যদিও তারা আপনাকে পছন্দই করে।
শিক্ষা: বর্ত্তমান বছরে আপনার উচ্চ-শিক্ষার যোগ থাকলেও আর্থিক কারণে কিছুটা বিঘ্ন ঘটতে পারে। সাধারণ শিক্ষার ক্ষেত্রে সাফল্যলাভ করবেন। সন্তানদের শিক্ষার বিষয়ে সজাগ দৃষ্টি না দিলে তারা অমনোযোগী ও অকৃতকার্য্য হবে।

ব্যবসা:
বর্ত্তমান বছরে বিভিন্ন দিক থেকে উপার্জনের চেষ্টা করবেন। চাকরী অথবা ব্যবসা উভয়ক্ষেত্রেই আপনার শুভ। আপনার কর্মকুশলতা ও নিষ্ঠার দ্বারা উর্দ্ধতন কর্তৃপক্ষের নজর কাড়বেন। আপনার আগ্রহ ও বুদ্ধি দ্বারা ব্যবসায় প্রতিষ্ঠিত হবেন। আমদানী-রপ্তানী, ঠিকাদারী ও এজেন্সী ব্যবসায় লাভবান হতে পারেন। ব্যবসায় কাউকে বেশি বিশ্বাস করবেন না। প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসাক্ষেত্রে আপনার কিছু শত্রু সৃষ্টি হতে পারে। নিজের পরিশ্রম ও বুদ্ধির দ্বারা অগ্রসর হবেন। অংশীদারী ব্যবসা আপনার পক্ষে শুভ নয়।
ভ্রমণ: চাকরী বা ব্যবসা উপলক্ষ্যে ভ্রমণ হতে পারে। তবে সাবধানে চলাফেরা করবেন। অহেতুক ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। শারীরিক ও আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা।

মিথুন রাশির ২০১২ সালের দৈনন্দিন ফলাফল   
জানুয়ারী – ২০১২ (৩১ দিন)
১-২-৩: কাজকর্মে নতুন সুযোগ আসবে। কোন বিশিষ্ট ব্যক্তির সঙ্গে পরিচয় হবে। এজেন্সী ব্যবসায় লাভ করতে পারবেন। দাম্পত্য কলহের সম্ভাবনা।
৪-৫-৬: আয় উপার্জন ভাল হলেও ব্যয়বৃদ্ধির জন্য চিন্তা থাকবে। কোন সমস্যার সমাধান করতে পারবেন। শিক্ষার্থীদের শুভ।
৭-৮-৯: হঠাৎ কোন শুভ সংবাদ পেতে পারেন। পারিবারিকক্ষেত্র শুভ হলেও ব্যয়বশতঃ চিন্তা থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবেন।
১০-১১-১২: রাজনৈতিক ও সামাজিক কাজে সুনাম অর্জন করবেন। ঠিকাদারী ব্যবসায় অর্থবিনিয়োগ করতে হতে পারে। চাকরীক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন।
১৩-১৪-১৫: কোন অপ্রিয় সংবাদে মন চঞ্চল হবে। মানসিক ঔদাসিন্যে কিছু কাজের ক্ষতি হতে পারে। বিদ্যুৎ থেকে সাবধানে থাকবেন।
১৬-১৭-১৮: সময়টা খুব একটা ভালো যাবে না। আত্মীয় কলহ হতে পারে। সরকারী কাজে পরিশ্রম বৃদ্ধি পাবে। পিতার শরীর ভালো যাবে না।
১৯-২০-২১: কোন নিকট আত্মীয়ের কোন সম্পত্তি লাভ করতে পারেন। ছাত্র-ছাত্রীদের পক্ষে শুভ সময় বলা যায়। প্রেম-প্রীতির ক্ষেত্রে বদনাম হতে পারে।
২২-২৩-২৪: পাওনা অর্থ হাতে এলেও সঞ্চয় করতে পারবেন না। দৈনন্দিন কাজকর্মে পরিশ্রম বৃদ্ধি পাবে। কোন ভ্রাতার বিষয়ে চিন্তায় থাকবেন।
২৫-২৬-২৭: বিভিন্ন চিন্তার মধ্যে থাকতে হবে। চাকরীক্ষেত্রে রাজনৈতিক মতভেদ দেখা দিতে পারে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। স্বাস্থ্য ভালো যাবে না।
২৮-২৯: কোন সমস্যার সমাধান করতে পারবেন। পারিবারিক শুভ হলেও মাতার স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। নতুন কোন কাজের সুযোগ আসতে পারে।
৩০-৩১: কোন সন্তানের জন্য অর্থব্যয়। বেসরকারী চাকরীতে বদলীর সম্ভাবনা। পারিবারিক চিন্তায় বিব্রত হতে পারেন। স্বাস্থ্য ভালোই থাকবে।

ফেব্রুয়ারী – ২০১২ (২৯ দিন)
১-২-৩: কোন পারিবারিক কাজে ব্যস্ত হতে হবে। ব্যস্ততার ফলে কাজে কিছু ভুল ভ্রান্তি ঘটতে পারে। চাকরীক্ষেত্রে সহকর্মীদের সহানুভূতি লাভ করবেন।
৪-৫-৬: ছাত্র-ছাত্রীদের শুভ সময়। হঠাৎ কিছু অর্থব্যয় হবে। কোন আত্মীয় সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আপনার কোন প্রতিভার সম্মান পাবেন।
৭-৮-৯: বিভিন্ন দিক থেকে সাফল্য ও সুনাম পাবেন। পারিবারিক আনন্দ বজায় থাকবে। আমদানী-রপ্তানী ব্যবসায় লাভ করবেন।
১০-১১-১২: কোন অনুষ্ঠানে যোগদানের ফলে একাধিক নারীর সঙ্গে মেলামেশা হবে। সরকারী চাকরীতে কাজের চাপ বৃদ্ধি পাবে। ভ্রমনযোগ আছে।
১৩-১৪-১৫: সামাজিক সম্মান লাভ করবেন। কোন বিশিষ্ট ব্যক্তির সাহায্য লাভ করবেন। আর্থিক অবস্থা ভালো হলেও ব্যয়বশতঃ সঞ্চয় হবে না।
১৬-১৭-১৮: ব্যয়বাহুল্যবশতঃ দাম্পত্য কলহ দেখা দিতে পারে। অপরিচিত লোকের দ্বারা অশান্তি। কাজকর্মে কিছু ভুল-ভ্রান্তি দেখা দিতে পারে।
১৯-২০-২১: কিছু কিছু বাধার সম্মুখীন হবেন। চন্দ্র অশুভ ফল প্রদান করবে। আর্থিক চিন্তায় বিব্রত হতে পারেন। পিতার সহযোগিতা পাবেন।
২২-২৩-২৪: কাজকর্মে ক্ষতি হবার ফলে অর্থক্ষতি । হঠাৎ কারো সঙ্গে কলহ বিবাদ হতে পারে। নিজেকে সংযত রাখবেন। নতুন কাজের যোগাযোগ হবে।
২৫-২৬-২৭: চাকরীক্ষেত্রে বদলীর সম্ভাবনা। খাদ্যদ্রব্য সরবরাহে লাভের আশা আছে। অত্যধিক চিন্তায় রক্ত-চাপ বৃদ্ধি পেতে পারে।
২৮-২৯: দৈনন্দিন কাজে সাফল্য আসবে। পাওনা অর্থ হাতে আসার ফলে চিন্তা কিছুটা কমবে। কোন সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে।

মার্চ – ২০১২ (৩১ দিন)
১-২-৩: কোন ঘটনায় মন চঞ্চল হবে। গ্রহের প্রভাবে কাজকর্মে কিছু বাধা-বিঘ্ন আসবে। কলহ বিবাদ এড়িয়ে চলবেন। বায়ুরোগে কষ্ট পেতে পারেন।
৪-৫-৬: কিছু কাজ অসমাপ্ত থেকে যাবে। চাকরীক্ষেত্রে সুনাম পাবেন। ঠিকাদারী ব্যবসাতে শুভ ফল। কেউ আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে।
৭-৮-৯: কোন শুভযোগের আশা করতে পারেন। সমস্যা এলেও সমাধান হবে। কোন কারণে অর্থব্যয় হতে পারে। পারিবারিক শুভ।
১০-১১-১২: অসমাপ্ত কাজ শেষ করার ফলে মানসিক শান্তি পাবেন। শুক্রের প্রভাবে একাধিক নারীর সঙ্গে পরিচিত হবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে।
১৩-১৪-১৫: কোন বন্ধুর সাহায্যে নতুন কাজের যোগাযোগ হবে। চাকরীতে মন বসবে না। নিজের প্রতিভার সামাজিক স্বীকৃতি পাবেন।
১৬-১৭-১৮: পারিবারিক কোন সমস্যঅর সমাধান করবেন। ভাই-বোনদের সহযোগিতা পাবেন। ব্যবসায় কিছু মন্দাভাব দেখা দিতে পারে।
১৯-২০-২১: দাম্পত্য কলহে সংসারে বিতৃষ্ণা দেখা দিতে পারে। নিজেকে সংযত রাখবেন। তর্ক-বিবাদ এড়িয়ে চলুন। সময়টা ভালো যাবে না।
২২-২৩-২৪: কোন সন্তানের ব্যাপারে চিন্তা হবে। চাকরীক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ে শত্রু বৃদ্ধি পাবে। স্বাস্থ্য মধ্যম।
২৫-২৬-২৭: কাজকর্মে সাফল্য এলেও ব্যয়বৃদ্ধির ফলে চিন্তা বাড়বে। ব্যবসায়ে অর্থ বিনিয়োগের জন্য ঋণ হতে পারে। পিতার সহযোগিতা পাবেন।
২৮-২৯: হঠাৎ কোন সংবাদে মানসিক বিষাদ দেখা দিতে পারে। অনেক কাজ অসম্পূর্ণ থেকে যাবে। সমস্যঅ এলেও বিব্রত হবেন না।
৩০-৩১: চাকরীতে পদোন্নতি সহ বদলীর সম্ভাবনা আছে। প্রযুক্তিবিদদের বিদেশ যাওয়ার সুযোগ আসবে। চিকিৎসক ও উকিলদের শুভ।

এপ্রিল – ২০১২ (৩০ দিন)
১-২-৩: সরকারী ও বেসরকারী কাজে দায়িত্ব ও পরিশ্রম বৃদ্ধি পাবে। অনাদায়ী কিছু অর্থ আদায় হবে। পারিবারিক সহযোগিতা লাভ করবেন।
৪-৫-৬: আর্থিক অবস্থার কিছু পরিবর্তন হবে। আপনার চঞ্চলতার ফলে কিছু সুযোগ হাতছাড়া হতে পারে। ঔষধ ব্যবসায় লাভবান হবেন।
৭-৮-৯: কোন সামাজিক অনুষ্ঠানে অনেকের সাথে পরিচয় হবে। কোন সংবাদে আনন্দ পাবেন। আমদানী-রপ্তানী কাজে লাভবান হবেন।
১০-১১-১২: সরকারী চাকরীতে রাজনৈতিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। চন্দ্র অশুভ স্থানে থাকার ফলে বাধা-বিঘ্ন আসতে পারে।
১৩-১৪-১৫: ঠিকাদারী ব্যবসায় প্রতিযোগিতা দেখা দিবে। মানসিক অস্থিরতায় কিছু ক্ষতি হলেও শুভফল পাবেন। অসৎ সংসর্গ ত্যাগ করবেন।
১৬-১৭-১৮: আপনার ব্যবহারে অনেকে আকৃষ্ট হবে। বিশিষ্ট ব্যক্তির সহায়তায় নতুন কোন সুযোগ পাবেন। সঠিক সিদ্ধান্ত নিতে ভুল করবেন না।
১৯-২০-২১: আর্থিক অবস্থার কিছুটা উন্নতি হলেও ব্যয়বাহুল্যের ফলে সঞ্চয় করতে পারবেন না। দৈনন্দিন কাজের চাপ বৃদ্ধি পাবে।
২২-২৩-২৪: হঠাৎ কোন সংঘর্ষে আঘাতপ্রাপ্তির সম্ভাবনা। কাজকর্মে ক্ষতি ও অর্থব্যয়। কোন বন্ধু বা আত্মীয়ের সহযোগিতা লাভ করবেন।
২৫-২৬-২৭: মজুতদারী ব্যবসায় কিছু অর্থ হাতে আসবে। কোন সন্তানের জন্য গর্বিত হবেন। চাকরীক্ষেত্র শুভ হলেও পারিবারিক চিন্তা থাকবে।
২৮-২৯-৩০: পরিবারের কারোর স্বাস্থ্যের জন্য ব্যস্ততা বাড়বে ও অর্থব্যয়। বস্ত্র ব্যবসায়ীদের লাভের সুযোগ। পুরানো সম্পত্তি ফিরে পেতে পারেন।

মে – ২০১২ (৩১ দিন)
১-২-৩: ছাত্র-ছাত্রীদের পক্ষে সময়টা শুভ। আপনার নিষ্ঠা ও পরিশ্রমের দ্বারা অনেক কাজ সম্পূর্ণ করতে পারবেন। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।
৪-৫-৬: চাকরীক্ষেত্র শুভ হলেও ব্যবসায় প্রতিযোগিতা থাকবে। বাড়ীতে আত্মীয় সমাগমে ব্যস্ত থাকতে পারেন। কারো দ্বারা প্রতারিত হতে পারেন।
৭-৮-৯: নতুন কাজে পরিশ্রম বেশী হবে। রাজনীতিতে প্রভাব ও প্রতিপত্তি লাভ। পারিবারিক সমস্যা থাকলেও স্ত্রীর সহানুভূতি পাবেন।
১০-১১-১২: কোন কারনে পিতার সঙ্গে মতানৈক্য দেখা দিতে পারে। চাকরীক্ষেত্রে সবার সহযোগিতা পেলেও ব্যবসায়ে ঋণ হতে পারে।
১৩-১৪-১৫: মানসিক অবসাদে অনেক কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। চাকরীতে সাময়িক সমস্যা দেখা দিতে পারে। উদ্যমহীন হবেন না।
১৬-১৭-১৮: কোন আত্মীয় সমস্যায় ব্যস্ত হতে হবে। নুতন কোন কাজের ঝুকি নেবেন না। বৃহস্পতি শুভ থাকলে সবদিক থেকে শুভ ফল পাবেন।
১৯-২০-২১: পারিবারিক শান্তি বজায় থাকবে। নতুন কোন পরিকল্পনা করতে পারেন। বিশিষ্ট ব্যক্তির সহযোগিতা লাভ করবেন।
২২-২৩-২৪: আপনার অমনযোগিতার ফলে কোন সুযোগ হাতছাড়া হতে পারে। অহেতুক চিন্তায় নিজের ক্ষতি করবেন না। প্রেমে আনন্দলাভ।
২৫-২৬-২৭: মাথা ঠান্ডা রেখে কাজ করলে সফলতা অবশ্যই পাবেন। পাওনা অর্থ পেতে বিলম্ব হবে। বন্ধুদের দ্বারা মানসিক শান্তি পাবেন।
২৮-২৯: চাকরী বা ব্যবসা উপলক্ষ্যে বাইরে যেতে হতে পারে। পারিবারিক শুভ হলেও স্ত্রীর স্বাস্থ্যের জন্য চিন্তা থাকবে। অনাদায়ী অর্থ কিছু আদায় হবে।
৩০-৩১: মজুতদারী ও ঠিকাদারী কাজে লাভবান হবেন। অসৎ সঙ্গ ত্যাগ করলে উপকৃত হবেন। পরিশ্রম বেশী হবার ফলে ক্লান্তি অনুভব করবেন।

জুন – ২০১২ (৩০ দিন)
১-২-৩: পারিবারিক শান্তিতে মানসিক প্রফুল্লতা আসবে। ঠিকাদারী ব্যবসায় প্রসার লাভ হবে। সামাজিক সম্মান লাভ করবেন।
৪-৫-৬: বেকারদের চাকরীর সুযোগ আসবে। কোন কাজে বিশেষ বুৎপত্তি লাভ করবেন। ব্যবসায়ে প্রতিযোগিতা বৃদ্ধি পাবে।
৭-৮-৯: মনের কোন আশা পূরণ হতে পারে। কাজকর্মে প্রসার লাভ হবে। আর্থিক উন্নতির যোগ আছে। ঘাড়ের ব্যাথায় কষ্ট পেতে পারেন।
১০-১১-১২: চাকরীক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। সরকারী কাজে দায়িত্ব বৃদ্ধি পাবে। বিপরীত লিঙ্গের দ্বারা ক্ষতির সম্ভাবনা।
১৩-১৪-১৫: কাজকর্মে প্রসার লাভ হবে। কোন নতুন বন্ধু লাভ করবেন। কোন প্রতিযোগিতায় সম্মান ও পুরস্কার লাভ।
১৬-১৭-১৮: শত্রু দ্বারা মিথ্যা বদনাম হতে পারে। দৈনন্দিন কাজে মন বসবে না। ব্যবসায়ে অর্থ পেতে বিলম্ব হবে।
১৯-২০-২১: বেসরকারী কাজে পরিশ্রম বৃদ্ধি পাবে। আপনার জেদের ফলে সংসারে অশান্তি দেখা দিতে পারে। অংশীদারী ব্যবসায় মতভেদ।
২২-২৩-২৪: কোন অসৎকর্মে জড়িয়ে পড়তে পারেন। নিজেকে সংশোধন করলে উপকৃত হবেন। পরিবারের কারোর স্বাস্থ্যের জন্য চিন্তা হবে।
২৫-২৬-২৭: কোন ধর্মীয় সংস্থায় যুক্ত হয়ে মানসিক প্রশান্তি লাভ করবেন। নতুন কোন ব্যবসায়ের পরিকল্পনা করতে পারেন। স্বাস্থ্যভাব শুভ।
২৮-২৯-৩০: পরিশ্রম ও উৎসাহের ফলে কাজকর্মে প্রসার লাভ হবে। কোন আত্মীয়ের সহযোগিতা পাবেন। আর্থিক চিন্তা থাকলেও অসুবিধে হবে না।

জুলাই – ২০১২ (৩১ দিন)
১-২-৩: সম্পত্তি বিষয়ে কিছু সমস্যা আসতে পারে। ভ্রাতাদের সহযোগিতা পাবেন। দৈনন্দিন কাজ কিছু অসম্পূর্ণ থেকে যেতে পারে।
৪-৫-৬: অশুভ গ্রহের প্রভাবে কাজকর্মে কিছু বিঘ্ন আসতে পারে। ধর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সমস্যা এলেও বিব্রত হবেন না।
৭-৮-৯: পাওনা অর্থ কিছু হাতে আসার ফলে আর্থিক চিন্তা কমবে। ব্যবসায়ে অর্থ বিনিয়োগ লাভের অঙ্ক বাড়বে। সন্তানদের শিক্ষায় উন্নতি।
১০-১১-১২: নিজেকে সংযত রাখবেন। ভাগ্যের দিক থেকে শুভ নয়। সমস্যা এলেও বিব্রত হবেন না। স্ত্রীর সহানুভূতি লাভ করবেন।
১৩-১৪-১৫: পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন। চাকরীক্ষেত্রে পরিশ্রম বৃদ্ধি পাবে। ব্যবসায় প্রতিযোগিতা ও শত্রু বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন।
১৬-১৭-১৮: দৈনন্দিন কাজে সাফল্যলাভ করবেন। নিজের গোপন কথা কারোর কাছে প্রকাশ করবেন না। প্রতারিত হবার সম্ভাবনা আছে।
১৯-২০-২১: নতুন কোন কাজের দায়িত্ব পাবেন। আর্থিক দিক থেকে লাভ হবে। কাজ শেষ করবেন না। প্রতারিত হবার সম্ভাবনা আছে।
২২-২৩-২৪: বেকারদের কাজের সুযোগ আসবে। কোন নারীর প্রতি আকর্ষণ অনুভব করবেন। কাউকে ঋণ দিলে ফেরৎ পেতে বিলম্ব হবে।
২৫-২৬-২৭: রাজনৈতিক বিবাদে জড়িয়ে পড়তে পারেন। পারিবারিক সমস্যঅ দেখা দিবে। কলহ-বিবাদ এড়িয়ে চলবেন। আপনার রাশ্যাধিপতি বুধ সহায় হবেন।
২৮-২৯: গৃহে নতুন কোন জিনিস আসতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। চাকরীতে পদোন্নতির যোগ আছে।
৩০-৩১: পরিবারের কারোর স্বাস্থ্যের অবনতি ঘটবে। অর্থব্যয় ও পরিশ্রম হবে। ধৈর্য্য হারাবেন না। কোন বন্ধুর সহযোগিতা পাবেন।

আগস্ট – ২০১২ (৩১ দিন)
১-২-৩: পারিবারিক সম্পত্তির জন্য কোন অপ্রিয় ঘটনা ঘটতে পারে। উপার্জন ভালো হলেও ব্যয়াধিক্যের ফলে চিন্তা বাড়বে। প্রেমে আনন্দলাভ।
৪-৫-৬: কাজের চাপ থাকার ফলে সব কাজ সম্পূর্ণ করতে পারবেন না। গৃহ নির্ম্মানকারীদের নতুন কাজের সুযোগ আসবে। স্বাস্থ্যের দিক খেয়াল রাখবেন।
৭-৮-৯: বস্ত্র ব্যবসায়ীদের লাভের আশা আছে। সন্তানের শিক্ষার বিষয়ে উদ্বিগ্ন হতে পারেন। সরকারীকাজে দায়িত্ব বৃদ্ধি।
১০-১১-১২: চাকরীক্ষেত্রে কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। আর্থিক অবস্থা ভালো যাবে না। ভ্রাতা বা স্ত্রীর সহযোগিতা পাবেন।
১৩-১৪-১৫: কোন সংবাদে মানসিক আনন্দ পাবেন। কিছু পাওনা অর্থ হাতে আসবে। সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন।
১৬-১৭-১৮: চাকরীক্ষেত্রে সমস্যার সমাধান হবে। কোন ব্যক্তির দ্বারা ব্যবসায়ে নতুন যোগাযোগ হতে পারে। দাম্পত্য জীবন শুভ।
১৯-২০-২১: সাবধানে চলাফেরা করবেন। দুর্ঘটনার যোগ আছে। প্রসাধন ও মজুতদারী ব্যবসায় লাভবান হবেন। প্রেমে বদনাম।
২২-২৩-২৪: কাজের চাপ বেশী থাকার ফলে কিছু কাজ অসম্পূর্ণ থেকে যাবে। অর্থ পেতে বিলম্ব হতে পারে। পিত্তাধিক্যে কষ্ট পাবেন।
২৫-২৬-২৭: শারীরিক অবসাদে কাজকর্মে বিলম্ব দেখা দিতে পারে। কোন বন্ধুর সহযোগিতা পাবেন। চাকরীক্ষেত্রে বদলীর সম্ভাবনা।
২৮-২৯: নতুন কাজের সুযোগ আসতে পারে। অযথা উত্তেজিত হয়ে নিজের শরীরের ক্ষতি করবেন না। ভ্রমণে আনন্দ লাভ।
৩০-৩১: চন্দ্র শুভ থাকার ফলে সবদিকে শুভ ফল পাবেন। অসম্পূর্ণ কাজ শেষ করতে পেরে শান্তি পাবেন। আর্থিক অসুবিধে হবে না।

সেপ্টেম্বর – ২০১২ (৩০ দিন)
১-২-৩: ইঞ্জিনিয়ারদের পদোন্নতি হবে। সামাজিক ও রাজনৈতিক দিক থেকে সুনাম পাবেন। পারিবারিক শুভ হলেও মাতার শরীর ভালো যাবে না।
৪-৫-৬: দৈনন্দিন কাজকর্ম ঠিকমত হলেও আশানুরূপ অর্থ পাবেন না। চাকরীক্ষেত্রে বোনাস নিয়ে অসন্তোষ দেখা দেবে। শিক্ষায় শুভ।
৭-৮-৯: গৃহে আত্মীয় সমাগমে অর্থ ব্যয়। ভগ্নী বা কন্যার বিবাহের যোগাযোগ হতে পারে। ব্যবসায়ীদের শুভ বলা যায়।
১০-১১-১২: চাকরীক্ষেত্রে ও ব্যবসায় পরিশ্রম বেশী হবে। শারীরিক ক্লান্তি দেখা দিতে পারে। বন্ধুদের দ্বারা আনন্দলাভ।
১৩-১৪-১৫: কোন স্ত্রীলোকের দ্বারা সংসারে অশান্তি দেখা দিতে পারে। কলহ-বিবাদে নিজেকে জড়াবেন না। উদরপীড়ায় কষ্ট পাবেন।
১৬-১৭-১৮: উপার্জন ভালো হলেও পারিবারিক সমস্যা আসতে পারে। শত্রুপক্ষ ক্ষতির চেষ্টা করতে পারে। উগ্রতা ত্যাগ করবেন।
১৯-২০-২১: হঠাৎ আর্থিক অসুবিধা দেখা দিতে পারে। কোন কারণে ঋণ করতে হবে। নতুন যোগাযোগে আশান্বিত হতে পারেন।
২২-২৩-২৪: রাজনীতিতে অনেকের সমর্থন ও সহযোগিতা পাবেন। মজুতদারী ব্যবসায় লাভবান হবেন। শিক্ষার্থীদের শুভ বলা যায়।
২৫-২৬-২৭: নতুন কোন ব্যবসার পরিকল্পনা করতে পারেন। কোন ব্যক্তির আর্থিক সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।
২৮-২৯-৩০: আপনার সময়ের পরিবর্তন আসছে। ধৈর্য্য ধরে থাকলে সব সমস্যার সমাধান হবে। স্বাস্থ্য শুভ।


অক্টোবর – ২০১২ (৩১ দিন)
১-২-৩: দৈনন্দিন কাজে পরিশ্রম বেশী হলেও সাফল্য লাভ করবেন। অর্থ হাতে এলেও চিন্তায় থাকবেন। বর্তমানে নতুন কোন কাজে অর্থ বিনিয়োগ নয়।
৪-৫-৬: ব্যবসায় সমস্যা এলেও সমাধান করতে পারবেন। দৈনন্দিন কাজে সাফল্যের ফলে মানসিক আনন্দ পাবেন। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তা।
৭-৮-৯: কোন নারীর প্রতি আকর্ষণ অনুভব করতে পারেন। চাকরীক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ঠিকাদারী ব্যবসায় লাভ হবে।
১০-১১-১২: মানসিক অস্থিরতার ফলে কিছু সুযোগ হাতছাড়া হতে পারে। সঠিক সিদ্ধান্ত নিতে ভুল করবেন না। ছাত্র-ছাত্রীদের শুভ সময়।
১৩-১৪-১৫: দৈনন্দিন কাজের চাপ বৃদ্ধির ফলে কর্মী নিয়োগ করতে হতে পারে। আর্থিক অবস্থার কিছু পরিবর্তন হবে। ভ্রমণে আনন্দ পাবেন।
১৬-১৭-১৮: কারো সংসর্গে পড়ে বদনাম হতে পারে। কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করবে। পারিবারিক সহযোগিতা পাবেন।
১৯-২০-২১: ব্যবসা প্রসারের জন্য ঋণ হতে পারে। চাকরী ক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা। বিশিষ্ট ব্যক্তির সহযোগিতা পাবেন।
২২-২৩-২৪: মজুতদারী ও ঠিকাদারী ব্যবসায় লাভ হবে। সতর্ক থাকবেন কারো দ্বারা প্রতারিত হতে পারেন। অনাদায়ী অর্থ কিছু হাতে আসবে।
২৫-২৬-২৭: ব্যবসায়ের কিছু ঋণ পরিশোধ করতে পারবেন। চাকরীক্ষেত্রে উন্নতির যোগ আছে। অসৎসঙ্গ ত্যাগ করলে শুভ ফল পাবেন।
২৮-২৯: কোন সংবাদে মন প্রফুল্ল হবে। শিক্ষাক্ষেত্রে সাময়িক বিঘ্ন দেখা দিতে পারে। দেহে আঘাত লাগার সম্ভাবনা।
৩০-৩১: কোন আত্মীয়ের বিয়োগে মানসিক কষ্ট পেতে পারেন। কাজকর্মে অবসাদ আসতে পারে। অহেতুক চিন্তা করবেন না।

নভেম্বর – ২০১২ (৩০ দিন)
১-২-৩: নতুন কোন ব্যবসার ঝুকি নেবেন না। সময়টা শুভ নয়। চাকরীক্ষেত্রে বিঘ্ন দেখা দিতে পারে। স্ত্রীর সহানুভূতি লাভ করবেন।
৪-৫-৬: কাউকে কোন ঋণ দেবেন না বা কারোর জামিনদার হবেন না। পারিবারিক অশান্তিতে মেজাজ ক্ষুন্ন হতে পারে। স্বাস্থ্যভাব মধ্যম।
৭-৮-৯: হাতে কিছু অর্থ এলেও চিন্তায় থাকবেন। গৃহে আত্মীয় সমাগমে অর্থব্যয় ও ব্যস্ত হতে হবে। ঠান্ডা মাথায় কাজ করলে সাফল্য আসবে।
১০-১১-১২: নিজের কোন ভুলের জন্য আফশোস করবেন। অত্যধিক পরিশ্রমের ফলে ক্লান্তি আসতে পারে। দূরে ভ্রমণে গেলে মানসিক শান্তি পাবেন।
১৩-১৪-১৫: অবসাদের ফলে অনেক কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। নিজের মধ্যে উৎসাহ আনুন। সামনে অনেক সুযোগ আসবে।
১৬-১৭-১৮: সম্পত্তি বিষয়ে পিতার সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। নিজের জেদে কোন কাজ করবেন না। নিজেকে সংযত রাখবেন।
১৯-২০-২১: পারিবারিক সমস্যা থাকলেও স্ত্রীর সহানুভূতি পাবেন। খাদ্যদ্রব্য ব্যবসায়ে লাভ হবে। কোন শুভ সংবাদ পেতে পারেন।
২২-২৩-২৪: কোন বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় মন্দাভাব দেখা দিতে পারে। নিজের কোন ভুলের ফলে আর্থিক ক্ষতি।
২৫-২৬-২৭: পারিবারিক সমস্যার সমাধান হবে। কাজকর্মের সাফল্যের ফলে হাতে অর্থ আসবে। চাকরীক্ষেত্রে সুনাম পাবেন।
২৮-২৯-৩০: আর্থিক সমস্যা মিটলেও সঞ্চয় হবে না। ব্যয়বাহুল্যের ফলে চিন্তা বৃদ্ধি পাবে। স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

ডিসেম্বর – ২০১২ (৩১ দিন)
১-২-৩: ছাত্র-ছাত্রীদের পক্ষে সময়টা শুভ। চাকরীক্ষেত্র শুভ হলেও ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। আপনার ব্যবহারে অনেকে আকৃষ্ট হবেন।
৪-৫-৬: কাজকর্মে আংশিক সাফল্য পাবেন। বিজ্ঞান ও গবেষণামূলক কাজে সাফল্যলাভ করবেন। প্রসাধন ও মজুতদারীতে লাভ হবে।
৭-৮-৯: নতুন কোন কাজের সুযোগ আসতে পারে। বেকারদের চারকীর সুযোগ আসবে। আপনার উদারতায় কিছু অর্থ ব্যয় হবে।
১০-১১-১২: কাজকর্মের চাপে পরিশ্রম বেশী হবে। আর্থিকভাব শুভ বলা যায়। কাউকে বেশী বিশ্বাস করলে ঠকতে হবে।
১৩-১৪-১৫: কোন ভ্রাতার সঙ্গে মতবিরোধ হতে পারে। চাকরীক্ষেত্র শুভ হলেও ব্যবসায় মন্দাভাব দেখা দিবে। নিজের শরীরে যত্ন নেবেন।
১৬-১৭-১৮: সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। সন্তানের শিক্ষার ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। রাজনৈতিক সংঘর্ষ এড়িয়ে চলবেন।
১৯-২০-২১: কোন কারণে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। পরিবারের সহানুভূতি লাভ করবেন। চাকরীক্ষেত্রে অশান্তি হতে পারে।
২২-২৩-২৪: কোন সমস্যার সমাধান করতে পারবেন। বিশিষ্ট ব্যক্তির সহযোগিতায় ব্যবসার প্রসার ঘটবে। প্রেমে আনন্দ লাভ।
২৫-২৬-২৭: হঠাৎ মায়ের স্বাস্থ্যের অবনতিতে ব্যস্ত হবেন। অনেক কাজ অসম্পূর্ণ থেকে যাবে। মাথা ঠান্ডা রেখে কাজ করবেন।
২৮-২৯: চাকরীক্ষেত্রে সমস্যা মেটাতে পারবেন। সহকর্মীদের সহযোগিতা পাবেন। পারিবারিক অবস্থার উন্নতি ঘটবে। আর্থিক শুভ।
৩০-৩১: বেসরকারী চাকরীতে পদোন্নতি হতে পারে। বিদেশ যাবার সম্ভাবনা আছে। ব্যবসায় মন্দা থাকলেও উন্নতির যোগ দেখা যায়।
উল্লেখিত ফলাফল নারীদের জন্য সমানভাবে প্রযোজ্য হবে।
হাসান কবির
জ্যোতিষ, বাস্তুবিদ, তান্ত্রিক আচার্য্য।
ফোন : ৯১০৩৫৭৭, মোবাইল : ০১৭২০০৮৬০০০, ০১৭১৩০৩৫২৩৬


২০১২ সালে মিথুন রাশির প্রেম-ভালোবাসা ও যৌনতা
আমরা সবাই অবচেতন মনে হলেও জানতে চাই ভালোবাসাবাসির ক্ষেত্রে রাশিচক্রের কোন রাশিটি আমাদের জন্য ভালো হবে। যখন আমরা রাশিচক্র সম্পর্কে আগ্রহী হই, তখন প্রকৃতপক্ষে আমরা জানতে চাইযে ‘আগামী বছরটিতে ভালোবাসা কি পারবে আমাদের জীবনের গতিপথ পাল্টে দিতে?’ তাই জাতক-জাতিকার প্রেম-অপ্রেম আর দাম্পত্য জীবনের খুটিনাটি সম্পর্কে ধারণা দেয়া হয়েছে। এই ভবিষ্যৎবাণী থেকে জানা যাবে  আসছে বছরটিতে আপনার জীবন কতোটা রোমান্টিক হয়ে ধরা দেবে। ২০১২ সালের সেক্স ফোরকাস্ট অবলম্বনে লিখেছেন মোস্তফা কামাল আজিজি।
মিথুন জাতকের যৌন জীবন : মিথুন রাশির জাতকদের কাছে প্রেম বিয়ের চেয়েও মধুর। ২০১২ সালটিতে মিথুন রাশির জাতকেরা যৌনগত ও আবেগগত উভয় দিক থেকে নিজেদের শ্রেষ্ঠ প্রেমিক বলে প্রমাণ দেবে। এই জাতকেরা এদের সঙ্গিনীকে দেবে প্রচুর পরিমানে স্বাধীণতা যা তাদের ভালোবাসার সমৃদ্ধ ক্ষেত্রটিতে অত্যন্ত প্রসংশনীয় হয়ে থাকবে। তবে এ বছরেও এই জাতক একাধিকবার অবৈধ প্রণয়ে জড়িয়ে পড়ারও যোগ রয়েছে। তাই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।
মিথুন জাতিকার যৌন জীবন : অপরদিকে, ভালোবাসার ক্ষেত্রে খানিকটা নাটকিয়তাই ভালোবাসে মিথুন নারী। যে কোনো পুরুষকে খুব সহজেই এরা আকৃষ্ট করতে পারে। যোগী-ঋষির ধ্যান ভেঙ্গে যেতে পারে আপনার চোখের চাহনিতে। ভালোবাসার ক্ষেত্রে এরা শতভাগ নিবেদিতপ্রাণ। সঙ্গিদের উদ্দেশ্যে এর প্রকাশ ভঙ্গিও অব্যাহত থাকবে বছরের প্রায় পুরোটা সময় জুড়ে। এ বছরেও বিয়ের পর সামাজিক নিয়ম-কানুন মেনে চলতে না পারায় তুমুল সমালোচিত হবার আশঙ্কা অব্যাহত থাকবে।
courtesy : http://www.anannya.com.bd

সূত্র: http://forum.banglalibrary.org 

3 comments:

  1. sujan paul says

    very real from india sujan paul
    paulagency777@gmail.com


    Akashnill says

    @sujan paul Nice To hear it. Thanks Brother


    Rana Prodhan says

    ভাই ভালো লাগলো পোস্টটি পরে..........


একটি মন্তব্য পোস্ট করুন